আসছে কুরুলুস উসমান এর সিজন- ২

কুরুলুস উসমান এর সিজন- ২ খুব শিগগিরই আসছে। আজ ২ সেপ্টেম্বর কুরুলুস উসমান সিরিজের নির্মাতা মেহমেদ বোজদাগ তার অফিসিয়াল ফেসবুক পাতায় এই ছবিটি পোস্ট দিয়ে এই খবর নিশ্চিত করেন। তবে কবের নাগাদ এটি প্রচার হবে তা জানা যায়নি।



তুর্কি এই ঐতিহাসিক সিরিজ কুরুলাস ওসমানের প্রথম সিজন সারাবিশ্বে প্রায় কয়েক মিলিয়ন মানুষ এটি দেখেছে। দর্শকদের কাছেও এটি বেশ আলোচিত হয়েছিল। এখন দর্শকদের একটাই ভাবনা, কখন এটি পর্দায় রিলিস হবে। এরই মাঝে পরিচালক তার অফিসিয়াল পাতায় দর্শকদের এ সুসংবাদ জানান।

অফিসিয়াল ভাবে এটি প্রচারের সঠিক কোন তারিখ পাওয়া না গেলেও সিজন- ২ মুক্তির তারিখ সম্পর্কে প্রচুর গুজব এবং ফ্যান তত্ত্বগুলি নভেম্বরের শেষ সপ্তাহে বা ডিসেম্বরের প্রথম সপ্তাহে একটি মুক্তির তারিখ প্রস্তাব করে। একটি নির্ভরযোগ্য সুত্রে জানা যায় ৪ নভেম্বর থেকে এটি প্রচার হবে।

এ কুরুলুস উসমান টিভি শোতে উসমানের অভ্যন্তরীণ এবং বাহ্যিক সংগ্রাম এবং তিনি কীভাবে উসমানীয় রাজত্ব প্রতিষ্ঠা ও নিয়ন্ত্রণ করেন তা অন্তর্ভুক্ত রয়েছে। বাইজান্টিয়াম এবং মঙ্গোলদের বিরুদ্ধে উসমানের সংগ্রাম এবং কীভাযতিনি বাইজেন্টাইন এবং মঙ্গোল সাম্রাজ্যের বিরুদ্ধে দাঁড়াতে এবং তুর্কিদের সম্মান জানাতে একটি সার্বভৌম রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য রুমের স্বাধীনতা সুলতানি ঘোষণা করতে সক্ষম হয়েছিল তা চিত্রিত করে। ওরগুজ তুর্কী সম্প্রদায়ের প্রতিষ্ঠাতার ব্যক্তিগত জীবন এবং সুলতান প্রতিষ্ঠার তাদের ইতিহাস শুরুর দিকে অন্তর্দৃষ্টি দেয়। ওসমানের চরিত্রটি তার সন্ধানে অনেক শত্রু এবং বিশ্বাসঘাতকদের মুখোমুখি হয়েছিল এবং শোতে চিত্রিত হয় যে কীভাবে তিনি এই বাধাগুলি কাটিয়ে উঠতে পেরেছিলেন এবং তাঁর অনুগত সহচর, পরিবার এবং বন্ধুদের সহায়তায় তাঁর মিশনটি সফল করতে পেরেছিলেন।

জয়েন কুরুন কুরুলুস উসমান বাংলা এর ফেসবুক গ্রুপেঃ https://www.facebook.com/groups/kurulusbangla/
Next Post Previous Post

Contact Form